হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে নতুন চ্যাট থিম ফিচার

হোয়াটসঅ্যাপ, মেটার মালিকানাধীন জনপ্রিয় মেসেজিং অ্যাপ, ব্যবহারকারীদের নতুন বৈশিষ্ট্য সহ বার্তা পাঠানো সহজ করে তুলছে। ব্যবহারকারীদের জন্য AI সুবিধা চালু করা হয়েছে। কিন্তু এবার এটি নিয়ে এসেছে চ্যাট থিম ফাংশন
বৈশিষ্ট্যটি ব্যবহারকারীদের চ্যাট ব্যাকগ্রাউন্ড এবং ইন্টারফেস কাস্টমাইজ করার অনুমতি দেবে। হোয়াটসঅ্যাপ দাবি করে যে চ্যাট থিমগুলির সাথে, ব্যবহারকারীরা তাদের মেসেজিং অভিজ্ঞতাকে ব্যক্তিগতকৃত করতে বিভিন্ন ডিজাইন, রঙ এবং প্যাটার্ন থেকে বেছে নিতে পারেন।

যদিও iOS এর জন্য WhatsApp Beta-তে এই বৈশিষ্ট্যটি এখনও বিকাশাধীন, Google Play Store-এ Android-এর জন্য সর্বশেষ WhatsApp Beta 2.24.17.19 আপডেটে এটি দেখা গেছে।

Wbitinfo টুইটারে একটি স্ক্রিনশট শেয়ার করেছে (এখন এক্স) দেখায় যে হোয়াটসঅ্যাপ চ্যাট থিম সেটিংসে একটি নতুন বিভাগ পরীক্ষা করছে। এই কাস্টমাইজেশন বিকল্পের সাহায্যে, ব্যবহারকারীরা চ্যাট ব্যাকগ্রাউন্ডের জন্য রঙের পরিসর থেকে একটি নতুন রঙ চয়ন করতে এবং ডিফল্ট চ্যাট থিমের জন্য একটি ওয়ালপেপার চয়ন করতে সক্ষম হবে। কিন্তু হোয়াটসঅ্যাপের এই নতুন ফিচার

বং যেহেতু এটি ডিফল্ট চ্যাট বিষয়, বৈশিষ্ট্যটি আমাদের সমস্ত কথোপকথনে স্বয়ংক্রিয়ভাবে চালানোর জন্য সেট করা হবে৷ এটি ইনস্টাগ্রাম এবং ফেসবুক মেসেঞ্জার সহ অন্যান্য মেটা-মালিকানাধীন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখা ডিফল্ট থিম এচ্যাট ব্যাকগ্রাউন্ডের মতো। একবার আপনি একটি রঙ নির্বাচন করলে, এটি স্বয়ংক্রিয়ভাবে ডিফল্ট চ্যাট থিম হিসাবে সেট হয়ে যাবে।

ওয়ালপেপার এবং পটভূমির রং সেই অনুযায়ী সামঞ্জস্য করা হবে। ব্যবহারকারীদের তাদের পছন্দের থিম বেছে নেওয়ার ক্ষমতা প্রদান করে, WhatsApp ব্যবহারকারীদের তাদের ব্যক্তিগত পছন্দ অনুযায়ী মেসেজিং অভিজ্ঞতা তৈরি করতে এবং এটিকে আরও ভাল দেখাতে অনুমতি দেবে।

কিন্তু ডিফল্ট চ্যাট থিম কাস্টমাইজ করা শুধুমাত্র ব্যবহারকারীর ইন্টারফেসকে প্রভাবিত করে এবং অন্যদের জন্য চেহারা পরিবর্তন করে না। এটি নিশ্চিত করে যে এই কাস্টমাইজেশনটি ব্যক্তিগত থাকে এবং তাদের মেসেজিং অভিজ্ঞতাকে প্রভাবিত করে না।

6 thoughts on “হোয়াটসঅ্যাপে যুক্ত হচ্ছে নতুন চ্যাট থিম ফিচার”

Leave a Comment