বাংলাদেশে ওয়ানপ্লাস নিয়ে এলে নতুন ফোন এবং অসাধারণ রিপেয়ার সেবা

ওয়ানপ্লাস স্মার্টফোনের বাজারে নতুন নাম নয়। দীর্ঘদিন ধরে ‘ফ্ল্যাগশিপ কিলার’ হিসেবে পরিচিত ব্র্যান্ডটি অবশেষে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করেছে। গতকাল, ওয়ানপ্লাস আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে প্রবেশের জন্য ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করে।

আসুন বাংলাদেশে OnePlus এর অফিসিয়াল যাত্রা এবং সদ্য প্রকাশিত প্রথম অফিসিয়াল OnePlus ফোনটি একবার দেখে নেওয়া যাক।

OnePlus আনুষ্ঠানিকভাবে দেশে তার যাত্রা শুরু করেছে – এবং এটির সুবিধা নিয়ে আসবে
Nord N30 SE 5G লঞ্চ হল, বাংলাদেশের তৈরি প্রথম OnePlus ফোন, বাংলাদেশের বাজারে এর আনুষ্ঠানিক প্রবেশের অংশ। OnePlus আনুষ্ঠানিকভাবে দেশের বাজারে প্রবেশ করায়, এখন থেকে অফিসিয়াল বিক্রয়োত্তর পরিষেবা প্রদান করা হবে, যাতে দেশের OnePlus ব্যবহারকারীদের একটি নির্ভরযোগ্য এবং বিশ্বস্ত সমর্থন ব্যবস্থা থাকবে।

ওয়ানপ্লাস বাংলাদেশের একটি আশ্চর্যজনক উদ্যোগে – ওয়ানপ্লাস গ্লোবাল ভেরিয়েন্ট ফোনে যেকোনো ধরনের উল্লম্ব লাইন সমস্যা (গ্রিন লাইন ইস্যু) কোনো চার্জ ছাড়াই এবং ওয়ারেন্টি স্ট্যাটাস নির্বিশেষে সম্পূর্ণ বিনামূল্যে মেরামত করা হবে। প্রথম পর্যায়ে, 22টি পরিষেবা কেন্দ্র এবং 13টি পরিষেবা পয়েন্ট সহ সারা দেশে 35টি বিক্রয়োত্তর পরিষেবা পয়েন্ট স্থাপন করা হয়েছিল। OnePlus 7 দিনের স্মার্টফোন রিপ্লেসমেন্ট গ্যারান্টি এবং 12 মাসের স্মার্টফোন পরিষেবা ওয়ারেন্টিও অফার করবে।

দেশের প্রথম OnePlus তৈরী ফোন সম্পর্কে বিস্তারিত

এখন দেশে তৈরি প্রথম সেল ফোনে ফিরে যান, OnePlus Nord N30 SE 5G ফোন। MediaTek 6020 5G চিপসেট দ্বারা চালিত, ফোনটি একটি 5000 mAh ব্যাটারি দিয়ে সজ্জিত যা 33W এ দ্রুত চার্জিং সমর্থন করে৷ দেশে উত্পাদিত প্রথম সেল ফোনটিতে 5G ক্ষমতা রয়েছে যা লক্ষণীয়।

OnePlus Nord N30 SE 5G ফোনটিতে একটি সায়ান স্পার্কল এবং একটি কালো সাটিন রঙ থাকবে।

এই ফোনটিতে একটি 6.72-ইঞ্চি ফুল এইচডি প্লাস স্ক্রিন রয়েছে। একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ এই ফোনের পিছনে একটি ডেপথ সেন্সর রয়েছে। আপনার সামনে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে যা ছবি তুলবে। এটি ছাড়াও, আপনার কাছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং একটি বৈশিষ্ট্য থাকবে যা এই ফোনে আপনার মুখ আনলক করে।ফোনটি

15 মে প্রি-অর্ডার করা যেতে পারে এবং 22 মে স্টোরগুলিতে পাওয়া যাবে। 4 জিবি র‌্যাম এবং 128 জিবি স্টোরেজ সহ OnePlus Nord N30 SE 5G ফোনটি $15,999 খরচে দেশে প্রকাশ করা হবে।

    • প্রদর্শন 6.72 ইঞ্চি
    • প্রসেসর: মিডিয়াটেক ডাইমেনশন 6020
  • মেমরি 4GB
  • স্টোরেজ স্পেস 128 জিবি
  • পিছনের ক্যামেরা 50 মেগাপিক্সেল
  • সামনের ক্যামেরা 8 মেগাপিক্সেল
  • আঙুলের ছাপ স্বীকৃতি পাশে মাউন্ট করা
  • ব্যাটারি 5000 mAh
  • চার্জিং 33W
  • মূল্য 15,999 টাকা

OnePlus একটি স্বাগত সুইপস্টেকও ঘোষণা করেছে যেখানে আপনি 30 টাকায় ফোনটি পেতে পারেন এবং OnePlus Nord Buds 2 এবং একটি টি-শার্ট জেতার সুযোগ পেতে পারেন।

আপনার মতামত bdtricks.com এর পাঠকদের সাথে শেয়ার করতে পারেন কমেন্ট সেকশনে।

Leave a Comment